Connect with us
ক্রিকেট

ওয়ানডে বিশ্বকাপ: সেমিফাইনালে যাদের দেখছেন যুবরাজ

বিশ্বকাপ নিয়ে যুবরাজ
যুবরাজ ও বিরাট কোহলি। ছবি- গুগল

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় টুর্নামেন্ট বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। এরপরই শুরু হয়ে যাবে ১০ দলের ধুন্ধুমার লড়াই। এর উত্তাপ অবশ্য ইতোমধ্যেই টের পাওয়া যাচ্ছে।

সাবেক ও কিংবদন্তি ক্রিকেটাররা বিভিন্ন দল নিয়ে তাদের ব্যাখ্যা-বিশ্লেষণ এমনকি ভবিষ্যদ্বাণী দেওয়াও শুরু করে দিয়েছেন। সেই তালিকায় এবার নতুন সংযোজন, ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের নায়ক কিংবদন্তি ক্রিকেটার যুবরাজ সিং।

এবারের বিশ্বকাপের সেমিফাইনালে যাদের দেখছেন যুবরাজ?

সেমিফাইনাল খেলতে পারে এমন দলগুলোর তালিকায় যুবরাজ মূলত চারটি নয়, পাঁচটি দল রেখেছেন।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, বিশ্বকাপ সেমিফাইনালে ভারত আর অস্ট্রেলিয়া অবশ্যই খেলবে। আমি সেমিফাইনালের জন্য মোট পাঁচটি দলকে বাছাই করবো। এই দুই দল ছাড়াও নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ভালো সম্ভাবনা আছে বলে আমার মনে হয়।

তবে অবাক করার বিষয় হলো অনেক বিশ্লেষকের ফেভারিট সেমিফাইনালিস্ট তালিকায় পাকিস্তান থাকলেও যুবরাজের ফেভারিট তালিকায় নেই ভারতের চির প্রতিদ্বন্দ্বীরা।

অপরদিকে ইনজুরির জন্য বিশ্বকাপ থেকে আগেই ছিটকে গেছেন ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেল। তার জায়গায় দলে ঢুকেছেন রবীচন্দ্রন অশ্বিন। অক্ষরের জায়গায় ওয়াশিংটন সুন্দরকে না নিয়ে অশ্বিনকে নেওয়ায় এর সমালোচনা করেছেন তিনি।

এ বিষয়ে যুবরাজ বলেন, অক্ষর যেহেতু খেলতে পারছে না, তার জায়গায় ওয়াশিংটন সুন্দরকে নিলে আমরা একজন বাঁহাতি ব্যাটসম্যান পেতাম যেটা এখন আর সম্ভব না। এছাড়া দলের সমন্বয় ভালোই লেগেছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: সাকিবের ইনজুরি আপডেট: জানা গেল নতুন তথ্য

ক্রিফোস্পোর্টস/৩০সেপ্টেম্বর২৩/এমএস/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট