Connect with us
ক্রিকেট

সাকিবের ইনজুরি আপডেট: জানা গেল নতুন তথ্য

shakib injury
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও দেখা যাবে না সাকিবকে।

এবারের বিশ্বকাপকে ঘিরে বাংলাদেশের আশা অনেক বেশি। তবে বিশ্বকাপ সফরে যাওয়ার পূর্বে তামিম-সাকিব বিতর্ক সবার দৃষ্টি সরিয়ে নেয় অন্যদিকে। কিন্তু গতকাল প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দাপুটে জয় আবার স্বপ্ন দেখাচ্ছে বাঙালিদের। এখন সব থেকে দুশ্চিন্তার বিষয় অধিনায়ক সাকিবকে নিয়ে।

গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে টস করার সময় হঠাৎ সাকিবের বদলে অধিনায়ক হিসেবে দেখা যায় মিরাজকে। জানা যায় আগের রাতে ফুটবল খেলতে গিয়ে পায়ে ব্যথা পেয়েছেন সাকিব। পা অনেকটাই ফুলে গেছে বলে খবর এসেছে। এ কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে খেলেননি সাকিব। শোনা গিয়েছিল ব্যাপারটা তেমন গুরুতর নয়- ২য় প্রস্তুতি ম্যাচও নাকি খেলতে পারেন সাকিব।

এতসবের মাঝে আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) এসেছে নতুন খবর। ২য় প্রস্তুতি ম্যাচও খেলবেন না নাম্বার ওয়ান অলরাউন্ডার। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তিনি জানান, ইংল্যান্ডের বিপক্ষে ২য় প্রস্তুতি ম্যাচেও থাকবেন না সাকিব। হালকা চোটে পেলেও সতর্কতার জন্যই ২য় ম্যাচ থেকে নিজেকে সরিয়ে রাখছেন তিনি।

তবে নানা সূত্র থেকে জানা গেছে, সাকিব খেলতে পারবেন গ্রুপপর্বের প্রথম ম্যাচ থেকেই। আগামী ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা।

আরও পড়ুন : বিশ্বকাপে সাকিবকে নিয়ে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ

ক্রিফোস্পোর্টস/৩০সেপ্টেম্বর২৩/এমকে/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট