Connect with us
ক্রিকেট

বাবর-রিজওয়ানদের সামনে ৬ ফুট ৯ ইঞ্চির ভারতীয় পেসার!

নিশান্ত সারানু। ছবি- গুগল

বিশ্বকাপকে সামনে রেখে বর্তমানে ভারতে অবস্থান করছে পাকিস্তানের ক্রিকেটাররা। ভারতের হায়দ্রাবাদে প্রস্তুতি ম্যাচসহ মোট ৪ টি ম্যাচ খেলবে তারা। এজন্য আগামী ১১ দিন হায়দ্রাবাদেই অবস্থান করবে পাকিস্তান দল। সেখানে বাবর-রিজওয়ানদের নেটে অনুশীলনের জন্য ৬ ফুট ৯ ইঞ্চির এক ভারতীয় পেসারকে নিয়েছে তারা।

নিশান্ত সারানু নামের হায়দ্রাবাদের এই পেসারকে পাকিস্তানের নেটে বল করতে দেখা গিয়েছে। সেখানে পাকিস্তানের বোলিং কোচ মরনে মর্কেলের থেকে উপদেশও নিচ্ছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে নিশান্ত বলেন,” আমি ১২৫ থেকে ১৩০ কিলোমিটার প্রতি ঘন্টা গতি বেগে বল করতে পারি। মরনে মর্কেল আমাকে গতি বাড়ানোর পরামর্শ দিয়েছেন। আইপিএলে তার দলের হয়ে নেটে বল করতে পারবো কি না তা ও জানতে চেয়েছেন। হায়দ্রাবাদের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলা আমার স্বপ্ন।”

হায়দ্রাবাদে মোট দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। এর মধ্যে একটি ম্যাচ আজ (শুক্রবার) নিউজিল্যান্ডের বিপক্ষে খেলছে, অপরটি ৩ অক্টোবর একই মাঠে তাদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

বিশ্বকাপ মিশনে বাবরদের প্রথম ম্যাচ হবে ৬ অক্টোবর। আর দ্বিতীয় ম্যাচ হবে ১০ অক্টোবর একই ভেন্যুতে, সেখানে তাদের প্রতিপক্ষ শ্রীলংকা।

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি শুরু বাংলাদেশের

ক্রিফোস্পোর্টস/২৯সেপ্টেম্বর২৩/এমএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট