Connect with us
ক্রিকেট

মাঠে গড়াল বিশ্বকাপ: টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

Crifo Wprld cup TOSS
টস করছেন জস বাটলার ও টম লাথাম (ছবি- টুইটার)

অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হলো ওয়ানডে বিশ্বকাপ। ২০১৯ বিশ্বকাপের ফাইনাল খেলা দুই দলের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ১৩তম আসর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে টস জিতেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক টম লাথাম। টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন তিনি।

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ইনজুরিতে থাকায় তার পরিবর্তে কিউইদের হয়ে টস করতে যান লাথাম। তিনি বোলিং বেছে নেওয়ায় আগে ব্যাটিং করছে ইংল্যান্ড। লাথামের সঙ্গে ইংল্যান্ডের হয়ে টস করতে গিয়েছিলেন জস বাটলার।

বৃহস্পিতিবার (৫ অক্টোবর) আহমেদাবাদের নরেন্দ্রমোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে গতবারের দুই ফাইনালিস্ট। উত্তাপ ও উত্তেজনা ছড়ানো ওই ম্যাচে বিভিন্ন সমীকরণ মিলিয়ে জয়ের পর শিরোপা জেতে ইংল্যান্ড। টানা দুইবার ফাইনালে হেরে চোখ ভেজায় নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম লাথাম (অধি/উই), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধি./উই.), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ ও মার্ক উড।

আরও পড়ুন: সুপার ওভারের যে নাটকীয় নিয়ম আর থাকছে না

ক্রিফোস্পোর্টস/৫অক্টোবর২৩/বিটি/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট