Connect with us

অন্যান্য

ইনস্টাগ্রামের এক পোস্টেই কোহলির আয় ১৪ কোটি টাকা

Kohli anushka
ইনস্টাগ্রামে ছবি-ভিডিও দিলেই বাড়ে কোহলির আয় (ছবি- ইনস্টাগ্রাম ও ভোগ)

ক্রিকেটে ভারতীয় পোস্টারবয় ভিরাট কোহলির বছরটা খুব ভালো যাচ্ছে না। তবে, এবছর এখন পর্যন্ত ক্রিকেটে দুর্দান্ত কিছু না করতে পারলেও সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে ফটো এবং ভিডিও ব্লগিং এর মাধ্যমে ভারতীয় শীর্ষ উপার্জনকারীর খেতাব পেয়েছেন।

একমাত্র ভারতীয় হিসেবে ইনস্টাগ্রাম থেকে উপার্জনকারী বিশ্বব্যাপী শীর্ষ বিশে জায়গা করে নিয়েছেন কোহলি। বর্তমানে এই প্ল্যাটফর্মে তার ফলোয়ার রয়েছে ২৫৬ মিলিয়ন। এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা যায়, ২০২৩ সালে স্পন্সর নেয়া প্রতিটি পোস্টের জন্য কোহলি নিয়েছেন ১৪ কোটি টাকা করে।

সর্বোচ্চ আয়ের এই তালিকায় শীর্ষে আছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। আর দুইয়ে রয়েছেন তার প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি।

রোনালদো স্পন্সরকৃত প্রতি পোস্টের বিনিময়ে ৩.২৩ মিলিয়ন মার্কিন ডলার গ্রহণ করেন যা বাংলাদেশি মুদ্রায় ২৬.৭৫ কোটি টাকা। অন্যদিকে, মেসি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ২.৫৬ মিলিয়ন মার্কিন ডলার নেন, যা টাকার হিসেবে ২১.৪৯ কোটি টাকা।

সর্বোচ্চ আয় করার ওই তালিকায় ভারতীয়দের মধ্যে আরও আছেন প্রিয়াঙ্কা চোপড়া। রিপোর্ট অনুযায়ী, তিনি প্রতি পোস্টে ৪.৪০ কোটি টাকা নেন। তার অবস্থান ২৯ নম্বরে। সূত্র: এনডিটিভি

আরও পড়ুন: আর্জেন্টিনার জালে ১০ গোল দিলো ব্রাজিল

ক্রিফোস্পোর্টস/১১আগস্ট২৩/এজে/এমএইচ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in অন্যান্য