Connect with us
ক্রিকেট

তামিমকে গোপন তথ্য প্রকাশ্যে আনতে বলেছেন সুজন

crifo Tamim sujan
তামিমকে গোপন তথ্য প্রকাশ্যে আনতে বলেছেন সুজন

বাংলাদেশর বিশ্বকাপ দল এখন ভারতের গোহাটিতে অবস্থান করছে। সেখানে টিমের সঙ্গেই রয়েছেন টিম ডিরেক্টর হিসেবে পুনরায় নিয়োগ প্রাপ্ত খালেদ মাহমুদ সুজন। তিনি এক সাক্ষাৎকারে সাকিব-তামিম ইস্যু নিয়ে মন্তব্য করেন। তামিমকে ফোনে নিচে খেলানোর কথা কে বলেছে তার নাম গোপন না রেখে সবাইকে বলতে বলেছেন।

টানা চার বিশ্বকাপ খেলা তামিম ইকবাল এবারের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাননি। বোর্ড থেকে তার ইনজুরি এবং ফিনেটসের কথা বলা হলেও তামিম জানান বোর্ডের উর্ধ্বতন এক কর্মকতা তাকে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি না খেলতে বলেন। আর খেললেও ব্যাটিং পজিশনে নিচে খেলাতে চান।

এ বিষয়টি পছন্দ হয়নি তামিমের। এরকম করলে বিশ্বকাপ দলেও তাকে যেন না রাখা হয় তা জানিয়ে দেন তিনি। তবে অনেকেই মনে করেন পরিকল্পিত ভাবে বিশ্বকাপ থেকে সরিয়ে দেয়ার জন্যই এমন করা হয়েছে। তামিমকে কল করা সেই কর্তা কে? তা জানতে চান সবাই। তবে তামিম এখন পর্যন্ত কারোর নাম প্রকাশ করেননি।

গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় খালেদ মাহমুদ সুজন বিষয়টি পরিষ্কার করতে বলেন তামিমকেই, তামিম যদি এরকম কোনো কথা বলেই থাকে, তামিমেরই বলা উচিত কে বলেছে, কেন বলেছে, কি জন্য বলেছে। সরাসরিই বলা উচিত, তাকে যে একজন প্রস্তাবটা দিয়েছে সে একজনটা কে? আপনি একটা কথা বলাতে সবাইকে সন্দেহে ফেলে দিয়েছেন। এইটা তো ঠিক না। আপনার কাছে প্রমাণ থাকলে সবাইকে বলে দেন না।’

এতকিছুর পর টিম এনভায়োরেনমেন্ট ঠিক আছে কিনা এমন প্রশ্নের উত্তরে সুজন বলেন, ড্রেসিংরুমে এসব কথা কেউ মনেই করে না। ছেলেরা বিশ্বকাপে ভালো করার জন্য উদগ্রীব হয়ে আছে।

আরও পড়ুন: টানা দুই ম্যাচে মিরাজের হাফ সেঞ্চুরি

ক্রিফোস্পোর্টস/৩অক্টোবর২৩/এমকে/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট