Connect with us
ক্রিকেট

এশিয়া কাপে টিকে থাকার লড়াইয়ে টস জিতলো বাংলাদেশ

crifo Shakib TOSS
টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন সাকিব আল হাসান (ফাইল ছবি- এসিসি)

হার দিয়ে এশিয়া কাপ শুরু করা বাংলাদেশের সামনে আজ কঠিন পরীক্ষা। টুর্নামেন্টে টিকে থাকতে হলে জিততেই হবে হবে টাইগারদের। হারলেই বিমানের টিকিট কেটে সোজা ফিরে আসতে হবে দেশে। এমন সমীকরণের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে টস জিতেছেন সাকিব।

রবিবার (৩ সেপ্টেম্বর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সাড়ে ৩টায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান। ক্রিকেটের নতুন এ দ্বৈরথে টস জিতে আগে ব্যাটিং করবে সাকিব আল হাসানের দল।

প্রথম ম্যাচে হেরে নিজেদর অবস্থানকে কঠিন করে তুলেছে সাকিব বাহিনী। তাই আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি টাইগারদের জন্য টুর্নামেন্টে টিকে থাকার লড়াই। একাদশেও এনেছে কিছু পরিবর্তন।

ওপেনার তানজিদ হাসান তামিমকে বাদ দেওয়া হয়েছে, নেই মুস্তাফিজুর রহমান এবং স্পিনার মাহদী হাসান। একাদশে এসেছেন শামীম, আফিফ ও শরিফুল।

বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহীম, শামীম হোসেন, আফিফ হোসেন, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ ।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইবরাহিম জাদরান, রহমত শাহ, হাসমতউল্লাহ শাহীদি, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, করিম জানাত, গুলবেদিন নাইব, রশিদ খান, মুজিব উর রহমান ও ফজলহক ফারুকী।

আরও পড়ুন: সাড়ে ৮০০ গোলের মালিক, কোথায় থামবেন রোনালদো?

ক্রিফোস্পোর্টস/৩সেপ্টেম্বর২৩/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট