Connect with us
ক্রিকেট

বাংলাদেশের কাছে হেরে যা বললেন ইংলিশ অধিনায়ক জস বাটলার

বাংলাদেশ দল। ছবি- গুগল

টি-টোয়েন্টির বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে এ ফরম্যাটে সিরিজ খেলার সুযোগ পেতে বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে দেড় দশকের বেশি সময়। এবার মাঠেই এর কড়া জবাব দিয়েছে টাইগাররা। টানা তিন ম্যাচে দাপুটে জয়ে ইংলিশদের ‘বাংলাওয়াশ’ করে ছাড়ল সাকিব-মিরাজরা।

সিরিজের শেষ ম্যাচে আজ মিরপুর স্টেডিয়ামে ইংল্যান্ডকে ১৬ রানে হারিয়ে হোয়াইওয়াশ করেছে বাংলাদেশ। আর এমন ধবল ধোলাইয়ে হতাশ ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘সিরিজ হেরে সত্যিই খুব হতাশ। বাংলাদেশ দলকে অভিনন্দন, তারা আমাদের উচিয়ে দিয়েছে। স্লগে (বল হাতে) আমরা কামব্যাক করেছিলাম, কিন্তু অনেকগুলো ক্যাচ মিস করেছি, যা খুবই হতাশার।’

এদিকে মঙ্গলবার মিরপুরে শেষ ম্যাচে বাংলাদেশ দুর্দান্ত শুরু করেও শেষে দিকে রানের চাকা ধীরে চলায় ১৫৮ রানে থামে বাংলাদেশ। সে কৃতিত্ব দলের বোলারদের দিয়েছেন বাটলার।

এদিন ম্যাচে ইংলিশ ব্যাটার মালান ও বাটলার ৯৫ রানের জুটি গড়ে ম্যাচটি সহজ করে ফেলেছিলেন। তবে মুস্তাফিজের ১৪তম ওভারে মালান ও বাটলার আউট হন এবং তাসকিন ১৭তম ওভারে মঈন-ডাকেটকে ফিরিয়ে দলকে ম্যাচে ফেরান টাইগার বোলাররা।

এ বিষয়ে বাটলার বলেন, ‘উইকেট কিছুটা ভালোই ছিল। আমি মনে করি, বাংলাদেশকে আমরা নাগালেই রাখতে পেরেছিলাম। আশাও করেছিলাম, রানটা তাড়া করতে পারবো, কিন্তু তা হয়ে ওঠলো না। ওই সময় দুটি উইকেট হারানো ব্যবধান গড়ে দিয়েছে।’

ক্রিফোস্পোর্টস/১৪ মার্চ ২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট