Connect with us
ক্রিকেট

৩ দিনের জন্য বিশ্বকাপ ট্রফি এলো বাংলাদেশে, টিকিট ছাড়াই তোলা যাবে ছবি

World Cup in Bangladesh
৭, ৮ ও ৯ আগস্ট বাংলাদেশে থাকবে বিশ্বকাপ ট্রফি (ছবি- ক্রিকটাইম)

ক্রমেই ঘনিয়ে আসছে বিশ্বকাপ ক্রিকেটের দিনক্ষণ। এরই মধ্যে বিশ্ব ভ্রমণ করে বেড়াচ্ছে ক্রিকেট বিশ্বকাপের শিরোপা। এদেশ ওদেশ ঘুরে আপাতত সোনায় মোড়ানো ট্রফির ঠাঁই হয়েছে বাংলাদেশে। থাকবে তিনদিন। ৭, ৮ ও ৯ আগস্ট বাংলাদেশে থাকছে বিশ্বকাপ ট্রফি।

রবিবার (৬ আগস্ট) মধ্যরাতে ঢাকায় এসেছে ট্রফিটি। বাংলাদেশের কোন কোন স্থানে নেওয়া হবে সেই সূচিও জানিয়ে দিয়েছে বিসিবি। তিন দিনের সফরে ট্রফি প্রদর্শনের তিনটি জায়গা ভাগও করা হয়েছে। দর্শকরদের জন্য ছবি তোলার ব্যবস্থাও রাখা হয়েছে।

সোমবার (৭ আগস্ট) ট্রফির অফিসিয়াল ফটোশ্যুট হবে পদ্মাসেতুর মাওয়া প্রান্তে বিকাল ৩টায়। সেখান থেকে ফিরে হোটেলে রাখা হবে ট্রফিটি।

মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা এবং সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেয়া হবে।

বুধবার (৯ আগস্ট) পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপ ট্রফি। একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না।

আরও পড়ুন: টানা দুই ম্যাচে হেরে ব্যাকফুটে ভারত

ক্রিফোস্পোর্টস/৭আগস্ট২৩/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট