Connect with us
ক্রিকেট

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে জিতে এগিয়ে গেল পাকিস্তান

crifosports PAK vs SA

দক্ষিণ আফ্রিকা নারী দলের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ খেলছে পাকিস্তান নারী ক্রিকেট দল। করাচির মাঠে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ খেলেছে দুদল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ইনিংসের শেষ বলে গিয়ে জয় পেয়ে এগিয়ে গেছে স্বাগতিক পাকিস্তান প্রমীলা দল।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে ‍মুখোমুখি হয়েছিল দুদল। টস জিতে সফরকারী দক্ষিণ আফ্রিকা নারী দলকে ব্যাটিংয়ে পাঠান পাকিস্তানের অধিনায়ক নিদা দার। ২০ ওভারে ৩ উইতেট হারিয়ে ১৫০ রান তোলে আফ্রিকার মেয়েরা। জবাবে একাবের ২০ ওভারের লাস্ট বলে ১৫১ রান স্পর্শ করে স্বাগতিকরা।

আফ্রিকার হয়ে ওপেনিং জুটিতে ৮৫ রান করেন ওয়ালভার্ট ও তাজমিন। ৩৮ বলে ৪৪ রান করে ওয়ালভার্ট ফিরে গেলেও থামেননি তাজমিন। ১৯.৪ বলে যখন আউট হন তখন ৬৪ বলে ৭৮ রানের ঝলমলে ইনিংস খেলা শেষ। এছাড়া মারিজেন ক্যাপ ১৯ রান করেন। পাকিস্তানের হয়ে ফাতিমা সানা ও সাদিয়া ইকবাল ১টি করে উইকেট নেন।

১৫১ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৭ রানের ওপেনিং জুটি গড়ে ব্যক্তিহত ১১ রানে ফিরে যান শাওয়াল। সিদরা আমিন ৩৩ এবং বিসমাহ মারুফ ৩৭ রান করে দলকে এগিয়ে দিয়ে যান। আলী রিয়াজ দল জেতানো ২৮ এবং মুনিবা ১৯ রান করেন। পাকিস্তানের ৫ ব্যাটারের মধ্যে ৪ জন রান আউটের শিকার হন।

আরও পড়ুন: পাকিস্তানকে হারিয়ে টস জিতলো ভারত, দেখে নিন একাদশ

ক্রিফোস্পোর্টস/১সেপ্টেম্বর২৩/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট