Connect with us
ক্রিকেট

ইংল্যান্ডের বিপক্ষে খেলছেন না লিটন-তামিম! 

তামিম ও লিটন। ছবি- গুগল

শ্রীলংকাকে হারিয়ে বিশ্বকাপ প্রস্তুতির শুরুটা বেশ ভালোই করেছিল টিম টাইগার্স। আগামীকাল (সোমবার) ইংলিশদের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচটাও ভালোভাবেই শেষ করতে চায় তারা।

কিন্তু এক্ষেত্রে প্রতিপক্ষ ইংল্যান্ডের থেকে টিম ম্যানেজমেন্টের বড় দুশ্চিন্তা হলো গুয়াহাটির গরম নিয়ে। এদিকে স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস মতে, আগামীকাল সেখানে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে ম্যাচ মাঠ পর্যন্ত গড়ায় কি না সেটাই এখন দেখার বিষয়। 

শেষ প্রস্তুতি ম্যাচে লিটন-তামিমের অসাধারণ জুটিতে স্বস্তি মিললেও তাদের ইন্জুরিতে পড়ার শঙ্কা থেকে কাল দু’জনকেই বিশ্রাম দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। শ্রীলংকার বিপক্ষে খেলা শেষ ম্যাচে ঘামে তাদের শরীর থেকে অতিরিক্ত পানি ঝরে যাওয়ায় ‘মাসল ক্রাম্প’ হয়েছে। ইন্জুরিমুক্ত রাখতেই এ দু’জনসহ কয়েক জন নিয়মিত ক্রিকেটার বিশ্রাম পেতে পারেন। 

লংকানদের বিপক্ষে প্রথম ওয়ার্ম আপ ম্যাচে খেলেননি টাইগার্স ক্যাপ্টেন। এ বিষয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, “আগে থেকেই সিদ্ধান্ত ছিল যে সাকিব প্রস্তুতি ম্যাচে খেলবেন না। পরে তো ম্যাচের আগের দিন ফুটবল অনুশীলনে পায়ে চোট পান। ইংল্যান্ডের বিপক্ষেও সাকিবের খেলার সম্ভাবনা কম। তবে বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে যে তিনি খেলবেন তা নিয়ে কোন সংশয় নেই।” 

উল্লেখ্য, আগামী ৫ অক্টোবর নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড ম্যাচের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত এই টুর্নামেন্টের, যার পর্দা নামবে আগামী ১৯ নভেম্বর ভারতের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

আরও পড়ুন: স্টেইনের চোখে ভারত বিশ্বকাপে গতির ঝড় তুলবেন যে ৫ বোলার

ক্রিফোস্পোর্টস/১অক্টোবর২৩/এমএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট