Connect with us
ক্রিকেট

স্টেইনের চোখে ভারত বিশ্বকাপে গতির ঝড় তুলবেন যে ৫ বোলার

স্টেইন বলেছেন এই ৫ পেসার বিশ্বকাপে গতির ঝড় তুলবেন

৫ অক্টোবর পর্দা উঠতে যাচ্ছে ভারত বিশ্বকাপের। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের ওয়ানডে বিশ্বকাপ। এর মধ্যেই প্রেটিয়া কিংবদন্তি ডেল স্টেইন বেছে নিয়েছেন তার সেরা পাঁচ পেসার। যারা বিশ্বকাপে গতির ঝড় তুলতে পারেন।

স্টেইনের চোখে সেরা ৫ পেসার কে কে? এই প্রশ্নের উত্তরে ৫ জন পেসারের নাম বলেন এ প্রোটিয়া তারকা। তার দেশের ফাস্ট বোলার কাগিসো রাবাদাসহ ভারতের মোহাম্মদ সিরাজ, পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ও ইংল্যান্ডের মার্ক উডকে রেখেছেন সেরা পাঁচে।

এই পাঁচ বোলারই রয়েছেন দুর্দান্ত ফর্মে। এদের বোলিং ঝলক দেখতে মুখিয়ে আছে পুরো ক্রিকেট বিশ্ব। তবে এই পাঁচজনের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ ট্রেন্ট বোল্ট। ১০৪টি ওয়ানডেতে ২৩.৫৬ ১৯৭টি উইকেট স্বীকার করেছেন তিনি। ৯২টি ম্যাচে ২৭.৭৫ গড়ে ১৪৪ উইকেট নিয়ে ২য় অবস্থানে রয়েছেন রাবাদা। আর ইংল্যান্ডের ফাস্ট বোলার মার্ক উড ৫৯টি ওয়ানডে খেলে ৩৭.৮৮ গড়ে নিয়েছেন ৭১ উইকেট।

শাহীন আফ্রিদি ও সিরাজ কম ম্যাচ খেললেও তারা রয়েছেন দুর্দান্ত ফর্মে। এই ফর্মকে কাজে লাগিয়ে তারা চাইবেন সর্বোচ্চ উইকেট তুলে নিতে।

আরও পড়ুন: মেসিকে ছাড়া এবারও হোঁচট খেলো মায়ামি

ক্রিফোস্পোর্টস/১অক্টোবর২৩/এমটি/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট