Connect with us

ফুটবল

মরুর বুকে দুঃসহ এক রাত পার করলেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি- গুগল

কে ভেবেছিল রোনালদোকে মরুর বুকে মুদ্রার উল্টো পিঠ দেখতে হবে! তাই যেন হলো তার বেলায়। একে একে সব হারিয়েছেন, মৌসুম শেষে শূন্য হাতে ফিরছে তার দল আল নাসর।

অন্তত একটি শিরোপা জয়ের রাতটিও দুঃসহ এক রাতের মতোই পার করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি প্রো লিগে তার দলের শিরোপা হাতছাড়ার রাতটি যেন ছিল তার শূন্য হাতের ফেরা কফিনে শেষ পেরেকঠোকা।

এর আগে সৌদি সুপার কাপ ও কিংস কাপে শিরোপার স্বপ্নভেঙ্গেছে। শনিবার রাতে নিজেদের ২৯তম ম্যাচ আল-ইত্তিফাকের সঙ্গে ১-১ গোলে ড্র হলে শেষ হয়ে যায় ট্রফি জয়ের আশা। আল নাসর থেকে পয়েন্টে এগিয়ে থেকে শিরোপা জয় নিশ্চিত করে ফেলেছে আল ইত্তিহাদ। রাতের ম্যাচটি জিতলে, শিরোপার আশা জিইয়ে থাকতো রোনালদোদের। তবে এখন রোনালদো ভক্তদের জন্য শুধুই আশাহতের বাণী।

এদিকে বাচা-মরার ম্যাচে সিআরসেভেন ছিলেন, নিস্প্রভ। শুধু তাই নয়-ম্যাচের শেষদিকে তাকে তুলে নেওয়া হয়েছিল। এ যেন বিশ্বকাপে নিজ দেশ পর্তুগালের ম্যাচের স্মৃতি ফিরে এলো। কেউ ভাবতেও পারেনি, ম্যাচ শেষের আগেই মাঠ ছাড়তে হবে তারকা এ ফুটবলারকে।

এর আগে ইত্তিফাকের মাঠে ৪৩তম মিনিটে নিয়াকাতের গোল জড়ায় রোনালদোদের জালে। তবে ৫৬তম মিনিটে গোল করে আল-নাসেরকে সমতায় ফেরান লুইজ গুস্তাভো।

এরপর একের পর এক কাউন্টার অ্যাটাকেও জয়সূচক গোলটি বের করতে পারেনি দুদল। ম্যাচে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এতটাই নিষ্প্রভ ছিলেন, যে গোল বা কোনো অ্যাস্টিস্টও করতে পারেননি। এর ফলে অপ্রত্যাশিত দৃশ্যের সাক্ষী হন, রোনালদো ভক্তরা। ম্যাচের ৮৪তম মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে।

এদিকে লিগে ২৯ ম্যাচে আল-নাসরের পয়েন্ট ৬৪ আর সমান ম্যাচ খেলে ইত্তিহাদের ৬৯ পয়েন্ট। আর বাকি মাত্র একটি ম্যাচ। ফলে ইত্তিহাদকে আর ধরা সম্ভব না আল-নাসরের।

শেষ ম্যাচে আগামী ১ জুন ঘরের মাঠে আল-ফাতেহর মুখোমুখি হবে রোনালদোরা। ম্যাচটি এখন শুধুই নিয়ম রক্ষার।

আরও পড়ুন: রোনালদোর আল-নাসরের প্রস্তাব ফিরিয়ে দিলেন জিদান

ক্রিফোস্পোর্টস/২৮মে২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল