Connect with us
ক্রিকেট

তামিম ইস্যুতে ঝুলছে বিসিবির কেন্দ্রীয় চুক্তি, প্রথম সারিতে মাহমুদুল্লাহ

তামিম ইস্যুতে ঝুলছে বিসিবির কেন্দ্রীয় চুক্তি, প্রথম সারিতে মাহমুদুল্লাহ। ছবি- সংগৃহীত

ক্রিকেটারদের সাথে কেন্দ্রীয় চুক্তির পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ইস্যুতে কোন সঠিক সিদ্ধান্তে পৌঁছাতে পারছে না বিসিবি।

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ক্রিকেট থেকে নিজেকে কিছুটা দূরে সরিয়ে নিয়েছেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। পুনরায় কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তা নিয়ে এখনো অনিশ্চিত বিসিবি। তাই কেন্দ্রীয় চুক্তির বিষয়টি আগাতে পারছে না বিসিব।

এর আগে এশিয়া কাপের স্কোয়াড থেকে বাদ পড়ার পর থেকে মাহমুদুল্লাহর ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছেন অনেকেই। শঙ্কাও উঠেছিল বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়ার।

তবে সব নাটকীয়তার অবসান ঘটিয়ে বিশ্বকাপ দলে জায়গা করে নেন মাহমুদুল্লাহ। এরপর বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা পারফর্মারও বনে যান এই সিনিয়র ক্রিকেটার। বিসিবির এবারের কেন্দ্রীয় চুক্তির ভাবনায় প্রথম সারিতেই থাকবেন মাহমুদুল্লাহ রিয়াদ।

চলতি মাসের ডিসেম্বরেই শেষ হবে ক্রিকেটারদের সাথে বিসিবির বর্তমান চুক্তি। আগামী বছরের চুক্তিতে খুব বেশি পরিবর্তন আসার সম্ভাবনা নেই। তবে আফিফ, নাসুম ও মোসাদ্দেক সৈকতের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:যে সময় ফ্রাঞ্চাইজি ক্রিকেটে দিতাম, সেটা জাতীয় দলে দেব: সাকিব

ক্রিফোস্পোর্টস/১১ডিসেম্বর২৩/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট