Connect with us

ক্রিকেট

হাতুরাসিংহের বিষয় নিয়ে মুখ খুললেন পাপন

হাতুরাসিংহ ও পাপন। ছবি- গুগল

রাসেল ডমিঙ্গোর বিদায়ের পরই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সম্ভাব্য নতুন কোচ হিসেবে আলোচনার কেন্দ্রে ছিলেন চন্দিকা হাতুরাসিংহে। বিসিবির কর্মকর্তারা কেউ বিষয়টি পরিষ্কার করে না বললেও আকারে-ইঙ্গিতে বুঝিয়ে ছিলেন, সাবেক টাইগার কোচই ফিরছেন। বিসিবির বিভিন্ন সূত্রও দাবি করেছিল, লঙ্কান কোচের সঙ্গে শুধু চুক্তির আনুষ্ঠানিকতা বাকি আছে।

এবার এ বিষয় নিয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি কিছু সংবাদমাধ্যম দাবি করেছে, হাতুরাসিংহে আসছেন না। বরং তিনি বিসিবিকে ব্যবহার করে তার বর্তমান চাকরির বেতন বাড়িয়ে নিয়েছেন।

আজ সোমবার সিলেটে সংবাদ সম্মেলনে বিসিবি বসকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি তো জানি না এমন কিছু। এখন হাতুরাসিংহে বলেন বা অন্য কোনো কোচ আমাকে তো কিছু বলেনি, বিসিবিকে কিছু বলেনি। এখন আপনাদের (সাংবাদিকদের) যদি কিছু বলে থাকে সেটা অন্য বিষয়। এই নিউজ তো আমি দেইনি। আপনারা কোথা থেকে নিউজ পেয়েছেন… আমার তো এটা নিয়ে কিছু বলার নাই।’

এদিকে বিপিএল শেষে আগামী ফেব্রুয়ারি থেকেই শুরু হবে টাইগারদের আন্তর্জাতিক ব্যস্ততা। বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড।

পাপনের দাবি, ইংল্যান্ড সিরিজের আগেই নতুন কোচ দেশে চলে আসবেন। তিনি আরো বলেন, ‘হ্যাঁ, চলে আসবে। আপনারা ডেফিনিটলি ইংল্যান্ড সিরিজের আগেই দেখতে পাবেন (নতুন কোচ)। ১৮-২০ তারিখের মাঝেই কোচ চলে আসবে।’

তবে কে আসছেন এ বিষয়টি তিনি পরিষ্কার করে কিছু বলেননি।

আরও পড়ুন: স্ত্রী সানিয়া মির্জাকে নিয়ে শোয়েব মালিকের আবেগঘন টুইট

ক্রিফোস্পোর্টস/৩০জানুয়ারি২৩/ এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট