Connect with us

ফুটবল

ফাইনালে খেলা নিয়ে মুখ খুললেন বেনজেমা

করিম বেনজেমা। ছবি- গুগল

ফ্রান্সের তারকা ফুটবলার করিম বেনজেমা এখনো বিশ্বকাপ দলের অংশ। ইনজুরির কারণে দেশের হয়ে খেলতে পাড়ছেন না রিয়াল মাদ্রিদের এ স্ট্রাইকার। বিশ্বকাপ শুরুর আগেই কাতার ছেড়ে দেশে ফিরে যান তিনি। পরে ক্লাবের ক্যাম্পে গিয়ে পূর্ণ ফিটনেসে ফিরেন বেনজামা। তবে ফ্রান্স বিশ্বকাপ জিতলে মেডেলও পাবেন তিনি।

তবে ফাইনালের আগে আলোচনার কেন্দ্রে বেনজেমা আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবেন কিনা। তবে সেই রহস্য পুরোপুরি শেষ হয়নি। কেননা ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম বেনজেমার ফাইনালে খেলা নিয়ে কোনো মন্তব্যই করেননি।

এদিকে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ চান, মাঠে না খেললেও চোটের কারণে বিশ্বকাপে থাকতে না পারা ফুটবলাররা অন্তত ফাইনালে গ্যালারিতে থেকে খেলা দেখুক। সেই তালিকায় নিশ্চিতভাবেই বেনজেমা রয়েছেন।

ফ্রান্সের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আর্জেন্টিনার বিপক্ষে কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের জার্সিতে থাকছেন তিনি। তবে এমন খবরের মধ্যেই ইনস্টাগ্রামে রহস্যজনক বার্তা দেন বেনজেমা। লিখলেন, দ্যাট ডাজেন্ট ইন্টারেস্ট মি। মানে আমি আগ্রহী নই। বোঝা গেলো না এই বার্তায় তিনি কাকে নিশানা করলেন, কোচ দেশ নাকি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে।

আরও পড়ুন: প্লেয়ার্স বায়োগ্রাফি: মাশরাফি বিন মর্তুজা

জানা গেছে, মাদ্রিদের তারকা এ ফুটবলারকে নিয়ে ফ্রান্স কোচের আচরণ পছন্দ হয়নি বেনজেমার। তাই কোচ দেশমের প্রতি ক্ষুব্ধ তিনি। যদি এমনটাই হয়ে থাকে, তাহলে বেনজেমার মনোযোগ এখন রিয়াল মাদ্রিদের সঙ্গে লা লিগা শিরোপা ধরে রাখার মিশন। লা লিগা মিশন ৩০ ডিসেম্বর।

ক্রিফোস্পোর্টস/১৭ডিসেম্বর২২/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল