Connect with us
ক্রিকেট

মাঠ থেকে হাসপাতালে যাওয়া শরিফুলের কী অবস্থা, জানালেন শান্ত

Shariful Shnato
মাঠ থেকে আঙুলে চোট পেয়ে হাসপাতালে যাওয়া শরিফুলের কী অবস্থা, জানালেন শান্ত

শুরু হয়েছে বিশ্বকাপ। এর আগে নিজেদের প্রস্তুতি সম্পন্ন করেছে সব দল। কিন্তু ওই প্রস্তুতি ম্যাচেই ছোটখাটো সর্বনাশ হয়েছে বাংলােদেশ দলের। ভারতের বিরুদ্ধে ম্যাচে আঙুলে চোট পেয়েছেন পেসার শরিফুল ইসলাম। রয়েছেন হাসপাতালে। কী তার অবস্থা? সুস্থ হবেন কবে? এসব তথ্য জানিয়েছেন অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে শান্তরা হেরেছে ৬০ রানে। নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে দুশ্চিন্তা হয়ে এসেছে শরিফুল ইসলামের হাতে ব্যাথা পাওয়ার ঘটনা। ২০তম ওভারে বল করতে এসেই আঘাত পান শরিফুল। হার্দিক পান্ডিয়ার একটি শট ঠেকাতে গিয়ে আঙুলে আঘাত পান তিনি। এরপরই মাঠ ছেড়ে যান এই পেসার।

ম্যাচ শেষে সাক্ষাৎকারে শরিফুলের অবস্থা নিয়ে শান্ত বলেন, হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছে, আশা করি সুস্থ হয়ে দ্রুত ব্যাক করবে। বিশ্বকাপের প্রথম ম্যাচ নিয়ে সবাই উত্তেজিত। সবারই শান্ত থাকা এবং পারফর্ম করা দরকার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকে পেসারদের ইনজুরি শঙ্কা বাড়িয়েছে। গত মাসে জিম্বাবুয়ে সিরিজে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন আহমেদ। প্রস্তুতি ম্যাচে তাকে দেখা না গেলেও বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলবেন বলে জানিয়েছেন। শরিফুলও দ্রুতই ফিরবেন বলে আশা করছে ম্যানেজম্যান্ট।

আজ কানাডা-যুক্তরাষ্ট্র ম্যাচ দিয়ে শুরু হয়েছে বিশ্বকাপের আসর। বাংলাদেশের প্রথম ম্যাচ অবশ্য আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিরুদ্ধে। এখনও ৬দিন সময় রয়েছে। এর আগেই সবাই ফিট হবেন এমনটা প্রত্যাশা।

আরও পড়ুন: বিশ্বকাপের শুরুতেই রানের বন্যা, বিশাল জয় যুক্তরাষ্ট্রের

ক্রিফোস্পোর্টস/২জুন২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট