Connect with us
ক্রিকেট

বিশ্বকাপে টাইগারদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ ঘিরে শঙ্কা

Crifo Cric
গৌয়াহাটিতে অনুশীলনে বাংলাদেশ দল (বিসিবির ভিডিও থেকে সংগৃহীত)

আগামী ৫ অক্টোবর শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এরই মধ্যে গত ২৯ সেপ্টেম্বর শুরু হয়েছে বিশ্বকাপের প্রস্তুতি পর্ব। প্রস্তুতি ম্যাচেও হানা দিয়েছে বৃষ্টি। পাঁচ ম্যাচের মধ্যে তিনটি ম্যাচই বৃষ্টির কবলে পড়ে। আর বাকি দুটো ম্যাচ পরিত্যক্ত হয়। এবার সেই শঙ্কায় পড়তে যাচ্ছে বাংলাদেশও।

মূলপর্বের খেলা শুরু হওয়ার আগে প্রতিটি দলই দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে। তবে বৃষ্টি হানা দেয়ার কারণে নিজেদেরকে একটু ঝালিয়ে নেওয়ার সেই সুযোগটুকুও হারাচ্ছে দলগুলো। অস্ট্রেলিয়া এবং নেদারল্যান্ড এর মধ্যকার ম্যাচটি মাঠে গড়ালেও শেষ পর্যন্ত কোন ফলাফল হয়নি। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচেও বৃষ্টি হানা দিয়েছিল।

আগামীকাল গুয়ায়াহাটিতে টাইগাররা তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি খেলবে ইংল্যান্ডের বিপক্ষে। তবে গুয়াহাটিতে বজ্রপাতের সঙ্গে ভারী বৃষ্টিপাত হওয়ার আশঙ্কা রয়েছে। এজন্য আগামীকাল ম্যাচ মাঠে গড়ানো নিয়ে রয়েছে শঙ্কা। তবে ভাগ্য সহায় হলে ম্যাচ মাঠে গড়াবে এবং সেক্ষেত্রে পুরোপুরি প্রস্তুত হওয়ার সুযোগ পাবে বাংলাদেশ।

এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে লঙ্কানদেরকে ৭ উইকেটে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি পর্ব শুরু করে টাইগাররা। আগামীকাল বেলা আড়াইটায় টাইগাররা তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে।

আরও পড়ুন: স্টেইনের চোখে ভারত বিশ্বকাপে গতির ঝড় তুলবেন যে ৫ বোলার

ক্রিফোস্পোর্টস/১অক্টোবর২৩/এমটি/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট