Connect with us
ক্রিকেট

এবার ঘোর আপত্তি তুললেন তামিমের ভাই নাফিস ইকবাল

এবার ঘোর আপত্তি তুললেন তামিমের ভাই নাফিস ইকবাল

দেশের ক্রিকেট সরগরম হয়ে আছে কিছুদিন ধরেই। বিশ্বকাপ দল ঘোষণা হবার আগে থেকেই চলছে এ পরিস্থিতি। বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার ছিলেন নাফিস ইকবাল (তামিম ইকবালের ভাই)। কিন্তু ২৬ সেপ্টেম্বর হঠাৎ দল ছেড়ে চলে যান তিনি।

বুধবার বিকেলে বিশ্বকাপ দল ভারতের উদ্দেশে দেশ ছাড়ার পরই ভিডিও বার্তায় গত কয়েকদিনের ঘটনা নিয়ে কথা বলেন তামিম। ওইদিন রাতেই এক বেসরকারি টেলিভিশনে প্রচারিত হয় সাকিবের সাক্ষাৎকার। সেখানে তামিমের পাশাপাশি তার বড় ভাই নাফিস ইকবালকে টিম ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেওয়ার বিষয়টিও উঠে আসে।

এর পরিপ্রেক্ষিতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন নাফিস। মধ্য রাতে দেওয়া ওই স্ট্যাটাসে নাফিস লেখেন, আমি স্পষ্ট করতে চাই যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডের সময় আমার জাতীয় দল ছাড়ার পদক্ষেপটি আবেগের বাইরে ছিল। কারণ ২৬ সেপ্টেম্বর তৃতীয় ওয়ানডের দিন সকালে আমাকে জানানো হয়েছিল, আমি বিশ্বকাপে দলের সঙ্গে টিম ম্যানেজার হিসেবে থাকব না। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও এমন ঘটনা ঘটেছিল। আমিও মানুষ এবং অন্য সবার মতো আমারও আত্মসম্মান আছে।

তিনি আরও লিখেন, আমি অবশ্যই বিসিবি থেকে পদত্যাগ করিনি এবং আমার ছোট ভাই তামিম ইকবালের চলমান পরিস্থিতির সঙ্গেও আমার এই পদক্ষেপের কোনো সম্পর্ক ছিল না। আমার মাঠ থেকে বিদায় নেয়ার ৬/৭ ঘন্টা
পর বিশ্বকাপ দল ঘোষণা করা হয়।

নাফিস লিখেছেন, আমি সেদিন বোর্ডের সাথে প্রটোকল এবং আচরণবিধি পুরোপুরি বজায় রেখেছি। মাঠে আসার আগে প্রধান কোচ এবং পরে বিসিবির সংশ্লিষ্ট কর্মকর্তাদের আমার মতামত জানিয়েছিলাম।

জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার লিখেন, আমি আমার ক্রিকেট ক্যারিয়ারে সৎ ছিলাম এবং এখন বাংলাদেশ জাতীয় দল পরিচালনার অংশ হিসেবে আমি আমার সেরা আউটপুট দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছি এবং তাই করে যাব।

আরও পড়ুন: তামিম ইস্যু, অধিনায়কত্ব, অবসর- সব উত্তর দিলেন সাকিব

ক্রিফোস্পোর্টস/২৮সেপ্টেম্বর২৩/এমকে/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট