Connect with us
ফুটবল

হঠাৎ খেই হারালো ম্যানসিটি, টানা দুটি হার পেপ শিষ্যদের

উলভসের কাছে হেরে হতাশ সিটিজেনরা। ছসি- সিএনএন

দাপুটে ফুটবল দিয়ে ভক্তদের মাতিয়ে রাখা ম্যানচেস্টার সিটি হঠাৎ খেই হারিয়ে বসেছে। টানা দুই হারের স্বাদ পেয়েছে ম্যানসিটি। গত ২৮ সেপ্টেম্বর নিউক্যাসেল ইউনাইটেড এর সাথে ১-০ গোলে হেরে কারাবাও কাপ থেকে বাদ পড়ে সিটি। আর শনিবার রাতে উলভসের কাছে হেরে প্রিমিয়ার লিগে প্রথম হারের স্বাদ নিল সিটি জায়ন্টরা।

শনিবার রাতে ছিল প্রিমিয়ার লিগের সপ্তম রাউন্ড। বরাবরের মতো এবারও দুর্দান্ত ফর্মে রয়েছে ম্যানচেস্টার সিটি। তবে গতকাল অ্যাওয়ে ম্যাচে ওলভসের সাথে হেরে প্রিমিয়ার লিগে প্রথম হার দেখল ম্যানচেস্টার সিটি। এ নিয়ে ২৩-২৪ মৌসুমে দ্বিতীয় হারের দেখা পেল সিটি জায়ান্টরা।

ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় ওলভস। পেদ্রো নেতোর নেয়া শট রুবেন দিয়াসের পায়ে লেগে জড়ায় সিটির জালে। প্রথম অর্ধে সিটি অনেক আক্রমণ করলেও কোন গোলের দেখা পায়নি। ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় সিটিকে।

দ্বিতীয় অর্ধের ৫৮ মিনিটে দলকে সমতায় ফেরান জুলিয়ান আলভারেজ। ডিরেক্ট ফ্রি কিক থেকে একটি অসাধারণ গোল করেন এই আর্জেন্টাইন তারকা। তবে এই সমতা বেশিক্ষণ বিরাজ করেনি। খেলার ৬৬ মিনিটে হি চ্যান হয়াং এর গোলে লিড নেয় ওলভস। শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানে পরাজয় স্বীকার করে পেপ গার্দিওয়ালার শিষ্যরা।

এছাড়া অন্যান্য ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ঘরের মাঠে ক্রিস্টাল প্লেসের সাথে ১-০ গোলে পরাজিত হয়। আর লিভারপুল তাদের আ্যাওয়ে ম্যাচে টটেনহামের কাছে ২-১ গোলে পরাজয় বরণ করে। তবে জয় তুলে নেয় আরেক ইংলিশ জায়ান্ট আর্সেনাল। বোর্নমাউথের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পায় মাইকেল আর্তেতার দল।

প্রিমিয়ার লিগে ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটি। সমান ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে টটেনহাম। এছাড়া তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে আর্সেনাল ও লিভারপুল।

আরও পড়ুন: জুভেন্টাস ও অ্যাটলেটিকোর ম্যাচসহ টিভিতে আজকের খেলা

ক্রিফোস্পোর্টস/১অক্টোবর২৩/এমটি/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল