Connect with us
ক্রিকেট

এবার ব্যাটিং করতে গিয়ে ব্যথা পেয়ে বসে পড়লেন মাহমুদউল্লাহ

crifo riyad
ব্যাটিং করতে গিয়ে ব্যথা পেয়ে বসে পড়েন মাহমুদউল্লাহ

বিশ্বকাপকে সামনে রেখে শেষ সময়ে প্রস্তুত হয়ে নিচ্ছে সব দল। নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ আজ মাঠে নামবে ইংল্যান্ডের বিপক্ষে। এর পূর্বে গতকাল ঐচ্ছিক অনুশীলন করেন কয়েকজন ক্রিকেটার। অনুশীলনের সময় ব্যাট করতে গিয়ে হাতে ব্যথা পেয়েছেন মাহমুদউল্লাহ। সাকিবের চোটের পর রিয়াদের ব্যথা চিন্তায় ফেলেছে ভক্তদের।

বিশ্বকাপ স্কোয়াডে থাকা-না থাকার শঙ্কা কাটিয়ে শেষ পর্যন্ত দলে জায়গা পেয়েছেন রিয়াদ। নিজেকে ফিট রাখতে একটু বেশি সিরিয়াস তিনি। গতকালের ঐচ্ছিক অনুশীলনে তাই মাহমুদউল্লাহ হাজির হয়েছিলেন সবার আগেই। আরও ছিলেন মুস্তাফিজুর রহমান, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

ব্যাটিং অনুশীলন নেমে প্রথম বলেই ব্যথা পান তিনি। লাফিয়ে ওঠা বলটি তার হাতে আঘাত করে। সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েন তিনি। সেখান থেকে তাকে বাইরে নেওয়া হয়। হোটেল থেকে ফিজিও ও ডাক্তারকে ডাকা হলে প্রাথমিক চিকিৎসার পর আবার ব্যাটিং শুরু করেন মাহমুদউল্লাহ, তবে ব্যথা নিয়ে বেশিক্ষণ ব্যাট করতে পারেননি।

তবে জানা গেছে, কিছুটা ব্যথা পেলেও তীব্রতা খুব বেশি নয়। এখন ভালো আছেন এই অলরাউন্ডার। আজকের প্রস্তুতি ম্যাচে খেলবেন কীনা নিশ্চিত না। তবে ইনজুরির শঙ্কা নেই।

আরও পড়ুন: রাশিয়া, ফ্রান্স, তুরস্ককে হারিয়ে চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা

ক্রিফোস্পোর্টস/২অক্টোবর২৩/এমকে/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট