Connect with us
ক্রিকেট

আইপিএলে মুস্তাফিজের চেয়ে ৩ দিন বেশি সময় পাচ্ছেন লিটন

আইপিএলে মুস্তাফিজ লিটন
আইপিএলে নিজ নিজ জার্সিতে লিটন দাস ও মুস্তাফিজুর রহমান (ছবি- টুইটার)

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএলে খেলা নিয়ে অনেক নাটকীয়তার পর বর্তমানে সেখানে অবস্থান করছেন টাইগার ব্যাটার লিটন দাস ও বোলার মুস্তাফিজুর রহমান। আর আগেই এবারের আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এদিকে আজ কলকাতা নাইট রাইডার্সে সুযোগ দিয়েছেন লিটন, তবে মুস্তাফিজ গেছেন আসরের শুরুতেই। তবে দিল্লি এ পর্যন্ত ৩টি ম্যাচ খেললেও একাদশে জায়গা হয়নি কাটার মাস্টারের। যদিও টানা তিন ম্যাচেই হেরেছে দিল্লি।

অপরদিকে বাংলাদেশ জাতীয় দলের খেলা থাকার ফলে আইপিএলের পুরো আসরে থাকতে পারবেন না লিটন-মুস্তাফিজ। আগামী মাসে আয়ারল্যান্ড সিরিজের কারণে ফিরতে হবে তাদের। তবে মুস্তাফিজের চেয়ে ৩ দিন বেশি সময় পাচ্ছেন লিটন। তার আবেদনের প্রেক্ষিতে ছুটি ৩ দিন বাড়িয়েছে বোর্ড।

বাংলাদেশ দল আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি খেলবে ইংল্যান্ডে। সিরিজ সামনে রেখে, আগামী মে মাসের ৯, ১২ ও ১৪ তারিখ ম্যাচ সামনে রেখে বাংলাদেশ দল ইংল্যান্ড পৌঁছবে ২ মে। মুস্তাফিজ দলের সঙ্গে সফর করলেও ৩ দিন পর ৫ মে লিটন ইন্ডিয়া থেকে সরাসরি ইংল্যান্ডে যাবেন।

সোমবার মিরপুরে সাংবাদিকদের এ তথ্য জানান বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস। বলেন, লিটন দুদিন বেশি ছুটি চেয়েছে। আমরা এতে রাজি হয়েছি। তবে মুস্তাফিজ সময়মতোই দলের সঙ্গে যোগ দেবে।

তিনি জানান, ইংল্যান্ড পৌঁছনোর পর ৫ মে একটা প্রস্তুতি ম্যাচ রয়েছে। এছাড়া সিরিজ শুরুর আগে কয়েক দিন অনুশীলনও করা হবে।

আরও পড়ুন: সুজন আর টাইগারদের টিম ডিরেক্টর নন?

ক্রিফোস্পোর্টস/১০এপ্রিল২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট