Connect with us
ক্রিকেট

ধোনির মতো সৌম্যর হেয়ার স্টাইল নিয়ে আলোচনা

Discussion on Soumya's Dhoni-like hairstyle
ধোনির মতো লম্বা চুল রেখেছেন সৌম্য সরকার। ছবি- সংগৃহীত

লম্বা চুলের জন্য সম্প্রতি আলোচনায় উঠে আসেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সদ্য সমাপ্ত আইপিএলে লম্বা চুল রেখে ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন তিনি। যেন মাঠে ছিলেন সেই ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনি। এবার ধোনির মতো চুল রেখে আলোচনায় উঠে এসেছেন বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার।

গত বছরের ডিসেম্বরে নিউজিল্যান্ড সিরিজ থেকেই চুল বড় রাখতে দেখা যায় সৌম্যকে। এরপর বিপিএলসহ বাংলাদেশের সবশেষ সিরিজ গুলোতেও বড় চুল নিয়ে খেলতে দেখা যায় তাকে। বর্তমানে তার চুলগুলো অনেকটা লম্বা হয়েছে।

Soummya Sarkar's long hair

লম্বা চুলে সৌম্য। ছবি- সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে বর্তমানে দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সৌম্য। গত বুধবার (২৯ মে) বিশ্বকাপের অফিশিয়াল ফটোসেশান শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে সৌম্যর একটি ছবি শেয়ার করে আইসিসি। যেখানে সৌম্যর হেয়ার স্টাইল অনেকটা ধোনির মতো দেখায়। যা নিয়ে শুরু হয় আলোচনা।

আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুতে লম্বা চুল ছিল ধোনির। তাই পুনরায় তার লম্বা চুল দেখে তার ভক্তরা পুরোনো ধোনিকে দেখতে পায়। মূলত ভক্তদের খুশি করতেই লম্বা চুল রেখেছিলেন তিনি। আর সদ্য সমাপ্ত আইপিএলে ব্যাট হাতেও সেই আগের বিধ্বংসী ধোনিকে দেখা গেছে । ১১ ইনিংসে ৫৩.৬৭ গড় ও ২২০.৫৫ স্ট্রাইক রেটে ১৬১ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

MS Dhoni 2007 T20 World Cup

২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনি। ছবি- সংগৃহীত

তবে ধোনির মতো হেয়ার স্টাইল করেই কি তার মতো ব্যাট হাতে বিধ্বংসী হয়ে উঠবেন সৌম্য? এ প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। তবে সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে ভালো ছন্দে রয়েছেন এই বাঁহাতি। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে বাংলাদেশ। লিটন দাসের খারাপ সময়ে বাংলাদেশের টপ অর্ডারকে শক্তিশালী করতে সৌম্যর ওপর ভরসা রাখছে টিম ম্যানেজমেন্ট। তার দিকে তাকিয়ে রয়েছে দেশের লাখ লাখ ক্রিকেট ভক্তরা।

আরও পড়ুন: অভিমানী কৃষ্ণার অভিযোগ, কারণ জানতে চাইবে বাফুফে 

ক্রিফোস্পোর্টস/৩১মে২৪/বিটি 

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট