Connect with us
ফুটবল

মেসিকে ছাড়াই বড় ব্যবধানে জিতলো আর্জেন্টিনা

crifosports Argentiona sv bolivia
মেসিকে ছাড়াই বড় ব্যবধানে জিতলো আর্জেন্টিনা

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে আর্জেন্টিনা। ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বে বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়েছে বিশ্বজয়ীরা। এর আগে প্রথম ম্যাচে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়েছিল মেসিরা। আজকের ম্যাচে ছিলেন না মেসি। তবে জয় পেতে কোনো অসুবিধা হয়নি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোরে বলিভিয়ার রাজধানীর লা পাজের হার্নান্দো সিলি স্টেডিয়ামে শুরু থেকেই দারুণ খেলে আলেবাসিলেস্তারা। ম্যাচের প্রথমার্ধে দুটি এবং দ্বিতীয়ার্ধে একটি গোল পায় আর্জেন্টাইনরা। এই ম্যাচের ৩৯ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়ে বলিভিয়ার রবার্তো ফার্নান্দেজ।

ম্যাচের ৩১ মিনিটে ডি মারিয়ার পাসে পাওয়া বল বলিভিয়ার জালে জড়িয়ে দেন এনজো ফার্নান্দেজ। ৩৯ মিনিটের সময় রিভিউ নেয়ার পর বলিভিয়ার রবার্তো ফার্নান্দেজকে লাল কার্ড দেন রেফারি। বাকি সময় ১০জন নিয়ে খেলতে হয় বলিভিয়াকে।

এর ঠিক এটু পরই আবারও ডি মারিয়ার ঝলক। গোল না করলেও করালেন দারুণ সহায়তায়। ৪২ মিনিটে পাস দিলেন নিকোলাস তাগলিয়াফিকোকে। বল পাঠিয়ে দিলেন কাঙ্ক্ষিত লক্ষ্যে- স্কোর লাইন ২-০। এই ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দুদল।

দ্বিতীয় এসে বলিভিয়া আক্রমণের চেষ্টা চালায়। তবে ১০ জন হওয়ায় ডিফেন্সেও নজর দেয় দলটি। ফলে আর্জেন্টিনা একটু চেপে খেলে। নিজেদের জাল অক্ষত রাখার চেষ্টার পাশাপাশি গোলও বাড়ায় দলটি। ৮৩ মিনিটে প্যালাসিওর পাস থেকে বল পেয়ে বলিভিয়ার কফিনে শেষ পেরেক ঠুকে দেন নিকোলাস গঞ্জালেস।

আরও পড়ুন: ভারতের বড় জয়ের পর বাংলাদেশের অবস্থা কী দাঁড়ালো?

ক্রিফোস্পোর্টস/১৩সেপ্টেম্বর২৩/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল