Connect with us
ক্রিকেট

আবারও জাতীয় দলে ফেরার স্বপ্ন বুনছেন সাইফউদ্দিন

সাইফুদ্দিন
আবারও স্বরূপে দলে ফেরার অপেক্ষায় সাইফউদ্দিন। ছবি- গুগল

গত বিশ্বকাপেও ছিলেন বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ একজন সদস্য। কিন্তু ২০২৩ বিশ্বকাপে জাতীয় দলে ঠাঁই হয়নি দীর্ঘদিন ইনজুরির সঙ্গে লড়াই করে যাওয়া মোহাম্মদ সাইফউদ্দিনের।

তবে দেশের প্রতি সমর্থন তার সব সময়ই রয়েছে। এবারের ক্রিকেট বিশ্বকাপে যে ১৫ জন বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছেন তাদের নিয়েও তার ভাবনা জানালেন তিনি।

সম্প্রতি ঢাকার উত্তরায় একটি রিসেলার ব্র্যান্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে সাইফউদ্দিন বলেন,”যারা জাতীয় দলে বিশ্বকাপের জন্য সুযোগ পেয়েছেন, আমাদের উচিত হবে তাদের সমর্থন করা। তাদেরকে নিয়ে নেতিবাচক কথা না বলা।”

নিজের ক্যারিয়ার সম্পর্কে সাইফউদ্দিন বলেন,” আমার এখন চেষ্টা থাকবে দ্রুত জাতীয় দলে ফেরার। বিশ্বকাপের পরে জাতীয় দলের ব্যস্ত সূচি আছে, টি-টোয়েন্টি বিশ্বকাপও সামনে অপেক্ষা করছে। সেভাবেই আমি নিজেকে প্রস্তুত করছি। ভালো খেললে ভবিষ্যতে দলে জায়গা পাওয়ার সুযোগ অবশ্যই আসবে। আমার চেষ্টা থাকবে ভালো কিছু করে পুনরায় জাতীয় দলে ফেরার।”

২০১৬ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দেশের হয়ে সর্বোচ্চ উইকেট নেওয়া এই ক্রিকেটারের ২০১৭ সালের ১৭ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এক দিনের ক্রিকেটে জাতীয় দলে অভিষেক হয়। সাইফউদ্দিন ২০২১ সালের ২৫ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেন। ইনজুরি তাকে বারবার থমকে দিয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশের যে ইউনিটকে বিশ্বের অন্যতম সেরা বললেন মাশরাফি

ক্রিফোস্পোর্টস/২অক্টোবর২৩/এমএস/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট